তানিয়ার চুদা খাওয়ার সত্য গল্প


আলভি ও তানিয়া একই কলেজে পড়ে এবং ঘনিষ্ট বান্ধবী।একই গ্রামের বাসিন্দা বলে কলেজে যাওয়ার পথে এক সাথ হয়ে গল্প করতে করতে যায় ।সেক্সের আলোচনা একদিনের জন্যও বাদ পড়েনি তাদের।দুজনই বেশ সুন্দরী এবং বয়স আনুমানিক সতের কি আঠার হবে।এই বয়সে দুজনের দুধগুলো এক একটা আড়াই কেজির কম হবেনা। দুধগুলো যে এক বা একাধিক ব্যক্তির দ্বারা কতবার ব্যবহৃত হয়েছে তা অনুমান করা দুঃসাধ্য। কলেজের শহীদ মিনারে বসে দুজনে আলাপ করছিল। আলভি তানিয়াকে কে বলল, - আচ্ছা একটা কথা জিজ্ঞেস করলে মাইন্ড করবিনাতো? - কেন আমি তোর কথায় কখনো মাইন্ড করেছি? - করিস নাই, তবে আজকের প্রশ্নটা একান্ত ব্যক্তিগত, তাই। - কেন আমরা সব সময় ব্যক্তিগত ব্যাপার নিয়ে আলোচনা করেছি, আজ এ প্রশ্ন করলি কেন? - না এমনি- আচ্ছা তোর দুধগুলো বড়ই আকর্ষনীয় এবং বড়, এর রহস্য কি বলবি? এত স্বল্প সময়ে বলা যাবে না। - সংক্ষেপে বল। - আচ্ছা বলছি, মনোযোগ দিয়ে শোন। আমি গত তিন বছর ধরে একজনের সাথে প্রেম করছি। প্রথমে একটু একটু পরিচয়, তার আলাপ ও গল্প, তার পর গভীর প্রেম। এ অধ্যায় গুলো পার করতে আমাদের বেশীদিন সময় লাগেনি, তারপর দৈহিক সম্পর্ক। - দৈহিক সম্পর্ক প্রথম দিন কিভাবে শুরু করলি? - আমাদের পাশের বাড়ীতে বিয়ে, সবাই বিয়েতে, আমি ঘরে একলা বসে আছি অন্যরা আসলে আমি যাব। বসে বসে একটা ম্যাগাজিন পড়ছিলাম। হঠাৎ আমাদের ঘরের পিছন দিয়ে আতিক চোরের মত এসে ঘরে ঢুকল। আমি অবাক, চলে যেতে বললাম কিন্তু গেলনা। - কেন এসেছ তুমি? বলল, তোমাকে দেখতে। - এক্ষনি মা ও ভাইয়া এসে পড়বে। - না আসবেনা, ভাইয়া বাজারে চলে গেছে। তোমার মা বউ বিদায় করে তারপর আসবে। - কেন এসেছ বলো? - তুমি একা আছো জেনে মনটা চঞ্চল হয়ে উঠল, তাই তোমাকে দেখতে চলে আসলাম, খুশি হওনি? - খুশি হবার দরকার নেই। - তোমাকে আজ খুব সুন্দর দেখাচ্ছে, জড়িয়ে ধরতে ইচ্ছে করছে। - যা দুষ্ট, ফাজলামি করার জায়গা পাওনা না? - তুমি কি জাননা প্রেমিকের ফাজলামি বড়ই মধুর? মিষ্টি ফাজলামী দিয়ে আজ তোমাকে ভরিয়ে দিতে মন চাইছে। - ই-স, তোমার ফাজলামীর জন্য যেন আমি কেঁদে মরছি? বলতে না বলতে আতিক আমাকে জড়িয়ে ধরল। আমার বাম গালে চুমু বসিয়ে দিল। তারপর ডান গালে লম্বা চুমু দিয়ে অনেক্ষন আমার গালকে কামড়ে ধরে রাখল। আমি নামমাত্র ছাড়াতে চেষ্টা করলেও ছাড়াতে মন চাইছিল না। আমার সমস্ত শরীর কেঁপে উঠল, প্রথম পৌরুষযুক্ত লম্বা চুম্বনে আমার শরীরে যৌবনের জোয়ার বয়ে গেল। অনেকক্ষন পর সে ছাড়ল। আমার গালে তার মুখের লালা লেগে আছে। আমি লাজুকতা দেখিয়ে লালা না মুছেই লাজুক লতার মত ঘরের দেয়ালের সাথে বুকটা লেপ্টিয়ে উল্টোমুখি হয়ে দাড়িয়ে রইলাম। মনে মনে আশা করছিলাম এ অবস্থায় সে আমাকে আদর করুক। আমার আশা বৃথা যায়নি। সে আমার পিছনে এসে দাঁড়াল। দু'বগলের নীচে হাত দিল। আমার দুস্তনকে টিপতে শুরু করল। আর গলায় জিব লাগিয়ে চাটতে লাগল। আমি যা যা দুষ্ট বলে ছাড়িয়ে নেয়ার ভান করেও ছাড়ালাম না। সে বলল, আমার টিপুনিতে তুমি কি ব্যাথা পাচ্ছ তানিয়া? আমি জবাব দিলাম না। আমার গলা ও গর্দান লালাতে ভিজে গেল। তার উত্থিত বাড়া আমার পোঁদের সাথে জোরে জোরে ঠেলা খাচ্ছিল। আমি সে ভাবে দাঁড়িয়ে রইলাম। আস্তে আস্তে তার দু হাত আমার কামিজের ভিতর দিয়ে বুকে চলে গেল। আমার স্তন দুটোকে সরাসরি কচলাতে লাগল। অনেক্ষন কচলানোর পর আমার কামিজ খুলে আমাকে তার দিকে ঘুরিয়ে নিল। আমি তার মুখের দিকে তাকাতে পারলাম না। সে আমার দুঠোঁটে চুম্বন বসিয়ে দিল। আর এক হাতে আমায় জড়িয়ে ধরে, অন্য হাতে আমার একটা স্তন নিয়ে খেলা করছিল। আমি দেয়ালে পিঠ লাগিয়ে দাঁড়িয়ে রইলাম। তার জিহ্বা দিয়ে আমার পেটে সুড়সুড়ি দিচ্ছিল, আমি চরম উত্তজনায় কাতরাচ্ছিলাম। - আমি নিজের অজান্তেই বলে উঠলাম এই আমাকে কি করবা করনা - করব সুন্দরী, আরেকটু অপেক্ষা কর লক্ষীটি। - আমি যে আর অপেক্ষা করতে পারছিনা, আমাকে কেন চোদছনা? আমার সমস্ত শরীর উত্তেজনায় বাঁকা হয়ে যাচ্ছিল। - তোমাকে চোদার জন্য একটু তৈরী করে নিচ্ছি। - আর কতক্ষন লাগবে গো। - এইতো শেষ করব, বলে আমাকে বিছানায় শুইয়ে দিল। তার বৃহৎ বাঁড়াটা আমার মুখে পুরে দিয়ে আমার গুদে তার মুখ লাগিয়ে গুদ খানা চোষতে লাগল, আমিও তার বাড়া চোষতে শুরু করলাম। মাঝে মাঝে বাঁড়া বের করে উত্তজনায় চিৎকার করতে লাগলাম। - আহ আরও জোরে চোষনা। আমার সোনার সব পানি তুমি খেয়ে ফেল, আমায় জোরে জোরে চোদে দাও। তার বাড়াটাকে আমার মুখের ভিতর ঠাপাচ্ছিল। চোষাচোষীর পালা শেষ করে আমাকে পালং এর কিনারে কোমর রেখে শুয়ায়ে সে মাটিতে দাঁড়াল। আমার দুই পাকে উপরের দিকে ধরে তার বাঁড়াকে আমার সোনার মুখের উপর ফিট করে বসাল। - আস্তে ঢুকাবে কিন্তু আমার অক্ষত গুদ, এর আগে বাড়াচোদা খাইনি। আমি ব্যাথা পাব বলে দিলাম। - একটু সহ্য করতে হবে আমার চোদন মাগী, লক্ষী মাগী, বলে একঠাপ মারল। তার পুরো বাঁড়া আমার সোনায় ঢুকে গেল। আমি ব্যাথায় মাগো করে উঠলাম। পুরো বাঁড়া ঢুকিয়ে ঠাপ বিহিন বাঁড়াটাকে আমার গুদে চেপে ধরে রাখল। আমার দু পা দিয়ে তাকে শক্ত করে চেপে রাখলাম। আর সে উপুড় হয়ে আমার স্তন দুটোকে চোষতে থাকল। আমি তার মাথাটাকে জড়িয়ে ধরে রাখলাম। আমার সোনার ভিতর কুটকুট করছিল। - এই ঠাপাওনা, ঠাপানি বন্ধ করলে কেন? প্লীজ লক্ষীটি জোরে জোরে ঠাপাও। সে বলুটা বের করে আবার এক ঠাপে ঢুকিয়ে দিল। আহ কি আরাম! আমার কোমর পালংয়ের কারায় থাকাতে তার ঠাপাতে সুবিধা হচ্ছিল। আমি ও বেশী আরাম পাচ্ছিলাম। এভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে সে ঠাপ মারতে থাকে। আমি প্রতি ঠাপে আরামে আহ উহ করতে থাকি। তারপর সে আমাকে উপুড় করে নিল। তার লম্বা বাড়াটা আমার পোঁদের নীচে দিয়ে সোনার মুখে আবার ঠাপানী শুরু করল। অনেক্ষন গুদ মারার পর, এবার পোঁদে বাঁড়া ঢুকিয়ে একটা ধাক্কা দিতে আমি মাগো বলে চিৎকার করে উঠলাম। অনেক চেষ্টা করেও পোঁদে ঢুকাতে না পারায় আবার গুদে ঢুকাল। অবশ্যই আরেকদিন পোদে ঢুকিয়েছিল, সে কথা অন্য দিন বলব। মিনিটে ষাট বার গতিতে আমার সোনার ভিতর ঠাপাতে ঠাপাতে আতিক তার মাল আমার সোনার ভিতর ঢেলে দিল।আমি আরামে চোখ বন্ধ করে রইলাম কিছু বলতে পারতেছিলাম না,,,সে দিন আমি আরো ২ বার চোদা খেয়েছি,,


EmoticonEmoticon