চলন্ত বাসে ধর্ষণ

আমাকে প্রায়ই ঢাকা – চিটাগাং
জার্নি করতে হয় । কাজের সুবিধার্থে
আমি সবসময় রাতে জার্নি করি তাতে
কোন কাজের দিন নষ্ট হয় না ।bangla choti
নাইটকোচে ঘুমাতেও আমার কোন
অসুবিধা হয় না । কোচে উঠেই আমি

ঘুমিয়ে পড়ি – মধ্যে টিকিট চেকার
একবার আমার ঘুম ভাঙ্গায় আর
দ্বিতীয়বার সুপারভাইজার ঘুম
ভাঙ্গায় গাড়ি গন্তব্যে পৌঁছানোর
পর ।bangla choti
মোট কথা গাড়ির সিটকে আমি আমার
বাড়ীর বেডরুম বানিয়ে ফেলেছি আর
গাড়িতে ঘুমানোকে আমি
মোটামুটি শিল্পের পর্যায়ে নিয়ে
গেছি । যাইহোক এবার মুল ঘটনায়
আসি। চিটাগাং থেকে কাজ শেষ
করে ফিরছি । সময়টা ছিল অফিস
খোলা দিন ফলে মানুষের তেমন ভীর
নাই তাই পছন্দমতো সিট পেতেও আমার
কোন অসুবিধা হয়নি । আমার পছন্দের ৩য়
সারির জানালার ধারের সিটটি
কব্জা করে বসে আছি ।
আমার পাশের সিটটি এখনো খালি ।
এমন সময় এক ভদ্রলোক গাড়িতে উঠলেন ।
সাথে তার স্ত্রী, স্ত্রীর কোলেsex story
বাচ্চা । কিন্তু আমার চোখ আটকে
গেল তার পিছনে দাঁড়ানো ১৯ বছরের
একটি উদ্ভিন্ন যৌবনা মেয়েকে
দেখে ।দুধে আলতা গায়ের রং,
পটোলচেরা নাক, হরিণীর চোখ আর
ফিগার তো একেবারে টানা
একহারা লম্বা । একটু চিকন ধরনের
৩৪-২৬-৩৪ সাইজের ফিগার ।
আমার একেবারে পছন্দের সাইজ । ঘাড়
অবধি লেয়ার কাঁট চুল । পরনে একটি
কালো টপস সাথে কালো টাইলস । এই
মেয়েকে দেখেই আমার হার্টবিট
বেড়ে গেল । আর সে যখন কথা বলল তখন
যেন সারা গাড়ী জুড়ে একটা জলতরঙ্গ
বয়ে গেল । তাদের আলাপচারিতা
থেকে বুঝতে পারলাম তাদের তিনটি
সিটের একটি ১১ নং অর্থাৎ আমার
পাশেরটি এবং অন্য দুটি হলে ১৮ ও ১৯ ।
মধ্যের দুই সারি সিটের টিকিট অন্য
কেউ নিয়েছে যদিও তারা কেউ
এখনো এসে পৌঁছায়নি ।
তাদের কথা থেকে আরও জানতে
পারলাম এই মেয়েটি ঐ মহিলার ছোট
বোন অর্থাৎ ভদ্রলোকের শ্যালিকা ।
তার নাম শিমু ।ভদ্রলোক তার স্ত্রী ও
শ্যালিকাকে পেছনের দুই সিটে
বসিয়ে রেখে নিজে এসে আমার
পাশে বসতে গেলেন আর তখনই
লাগেজের ভারে হটাৎ করে
ভারসাম্য হারিয়ে পড়ে যেতে
লাগলেন । এই সময় আমি দ্রুত হাত
বাড়িয়ে তাকে ধরে পতন রোধ করলাম
এবং তার হাতের ব্যাগ ধরে তাকে
বসতে সাহায্য করলাম ।
ভদ্রলোক হাসিমুখে আমাকে কৃতজ্ঞতা
স্বরূপ ধন্যবাদ জানালেন । আমিও হাঁসি
বিনিময় করে বিনয় দেখিয়ে বললাম
এটা কিছু না । আমি পড়ে গেলে
আপনিও তো এই কাজটিই করতেন । শুরুটা
ভালো হওয়াতে ভদ্রলোকের সাথে
আলাপ জমতে দেরী হলনা । উনাদের
মুল বাড়ী ফরিদপুরে । কর্মসুত্রে থাকেন
চিটাগাং । এখন ঢাকা যাচ্ছেন এক
আত্মীয়ের বিয়েতে । আমার আফসোস
হতে লাগলো ইস ভদ্রলোক যদি তার
স্ত্রীর পাশে বশে তার শ্যালিকাকে
আমার পাশে বসতে দিতেন । এভাবে
প্রায় আধা ঘণ্টা পার হয়ে গেল আর
সহসাই নিয়তি যেন আমার দিকে চোখ
তুলে চাইল ।
ভদ্রলোকের স্ত্রীর কণ্ঠস্বর শুনতে
পেলাম “ওগো, এদিকে একটু আসতো
বাবু বমি করছে” । উনার সাথে সাথে
আমিও পিছু ফিরে তাকালাম ।
আমাদের পিছনের দুই সারিতে কোন
যাত্রী নাই । ফাঁকা সীটগুলোতে শুধু
কিছু ওষুধের কার্টুন তোলা হয়েছে ।
তাকিয়ে দেখলাম সামনের ও পাশের
সারিতেও তোলা হয়েছে ওষুধের
কার্টুন । ফলে পেছনের বা আশপাশের
কিছুই এখান থেকে দেখা যাচ্ছে না
বা এখানকার কিছুও পেছন সামনে বা
আশপাশ থেকে থেকে দেখা যাচ্ছে
না অগত্যা ভদ্রলোক উঠে পিছনের
সিটের দিকে চলে গেলেন ।কিছুক্ষণ
পর ভদ্রলোক ফিরে এলেন সাথে তার
শ্যালিকাকে নিয়ে ।
আমার সাথে শ্যালিকার পরিচয়
করিয়ে দিয়ে বললেন বাবু বমি করতে
করতে খুব দুর্বল হয়ে গেছে । এখনো বমি
বন্ধ হচ্ছে না । ও আপনার পাশে বসুক
আমি পেছনে যাচ্ছি । আমি উনাকে
হাসিমুখে আশ্বস্ত করলাম । উনি
পিছনে চলে গেলেন । উনার
শ্যালিকা অর্থাৎ শিমুর সাথে সৌজন্য
মুলক আলাপ থেকে জানতে পারলাম
সে HSC পরীক্ষা দিয়ে রেজাল্টের
অপেক্ষায় আছে । এরপর টুকটাক কিছু
আলাপের পর শিমু আমাকে বলল ভাইয়া
কিছু মনে করবেন না সন্ধ্যা থেকে
আমার প্রচণ্ড মাথা ব্যাথা তাই আমি
দুইটা ফ্রিজিয়াম খেয়েছি যাতে
পুরো পথটা ঘুমিয়ে যেতে পারি ।
একটা ভালো ঘুম হলে ঢাকা যেয়ে
আমি সুস্থভাবে বিয়ের অনুষ্ঠানে
যোগ দিতে পারব ।
তাকে দেখেই তো ভেতরে ভেতরে
আমার খবর হয়ে গেছে তাই হঠাৎ আমি
আমার স্বভাব বিরুদ্ধ একটা কাজ করে
ফেললাম । তাকে বললাম তাহলে তুমি
এক কাজ করো তুমি আমার এখানে
অর্থাৎ জানলার পাশে এসে বস ।
জানলার বাতাসে তোমার ভালো
লাগবে । সে বলল ভাইয়া আপনার
অসুবিধা হবে । আমি তারাতারি
বললাম আমি যেকোনো জায়গায়
মানিয়ে নিতে পারি । আর তুমি
যেহেতু অসুস্থ তাই এটা তো আমার
নৈতিক দায়িত্ব । সে একটু গাইগুই
করলেও তার চোখ মুখ দেখে বুঝলাম সে
আমার ব্যাবহারে খুশী হয়েছে ।
কড়া ঘুমের ওষুধের প্রভাবে জানালার
পাশে যাওয়ার ১৫ মিনিটের মধ্যে
সে ঘুমিয়ে পড়ল । আরও ১৫ মিনিট পরে
তার নিঃশ্বাস প্রশ্বাস খুব শ্লথ হয়ে
যাওয়াতে বুঝলাম সে গভীর ঘুমে
অচেতন হয়ে গেছে । যে আমি সিটে
বসা মাত্র ঘুমিয়ে যাই আজ এমন উদ্ভিন্ন
যৌবনা তরুণীর পাশে বশে সে আমার
চোখে কিছুতেই ঘুম এলনা । মনের
ভেতর যখন এমনই ঝড় বইছে তখন ঘুমের
ঘোরে সে হঠাৎ আমার কাঁধে ঢলে
পড়ল ।
আমার মনে হল আমি যেন ইলেকট্রিক শখ
খেলাম । তার বাম স্তনটা আমার বাহুর
সাথে একেবারে লেপ্টে আছে।
জামার নিচে সে ব্রেসিয়ার পরে
নাই । তার খাড়া নিপলের খোঁচায়
অদ্ভুত এক ভালোলাগায় আমার ডান
পাশটা যেন অবশ হয়ে গেল । ঘুমের
আবেশে সে এবার পুরো শরীরটা
আমার উপর এলিয়ে দিয়ে আমাকে
কোল বালিশের মতো জড়িয়ে ধরল ।
আমার তো পুরা মাল মাথায় উঠে গেল
আর পুরুষদন্ডটা লাফিয়ে উঠলো । তার
দুইটা স্তনই এখন আমার পায়ের সাথে
লেপটে আছে । এভাবে কেটে গেল
আরও ০৪ – ০৫ মিনিট । আমার পুরুষাঙ্গটা
পুরা শক্ত হয়ে ০৮ ইঞ্চি আকার ধারন
করছে ।
আমি এবার তার নাকের কাছে হাত
নিলাম । খুব স্লথভাবে নিঃশ্বাস
পড়ছে দেখে বুঝলাম সে এখন গভীর
ঘুমে আচ্ছন্ন হয়ে আছে তাই সাহস করে
হাতটাকে তার বাম স্তনের নিচে
ঢুকিয়ে টপসের উপর দিয়ে পুরো স্তনটা
ধরলাম । সে যে কি অনুভূতি ভাষায়
বলে বোঝানো যাবে না । আস্তে
আস্তে হাতের চাপ বাড়াতে
লাগলাম। তার স্তনটা আমার হাতের
ভেতর স্পঙ্গের মতো কুঁচকে যেতে
থাকল । এবার ডান স্তনটাও ধরে একই
সাথে দুইটা স্তন দলাই মলাই করতে
থাকলাম । তার ভেতর এর কোন
প্রতিক্রিয়া দেখা গেল না । এভাবে
প্রায় ১৫ মিনিট চলল ফলে আমি আরও
সাহসী হয়ে উঠলাম । এবার তার টপসটা
উপরের দিকে তুলে হাতটা ভিতরে
ঢুকিয়ে দিলাম । তার নগ্ন স্তনের
ছোঁয়া পেয়ে নতুন এক শিহরণ অনুভব
করলাম ।
দুই হাত দিয়ে তার স্তন দুইটা ক্রমাগত
পেষণ করে যেতে লাগলাম । একটা
সময়ে টের পেলাম সে গভীর ঘুমে
আচ্ছন্ন থাকলেও শরীরবৃত্তীয়
রিফ্লেক্সের ফলে তার স্তনের বোঁটা
দুইটা শক্ত হয়ে যাচ্ছে । এবার টপসটা
গলা পর্যন্ত উঠিয়ে স্তন দুটো উন্মুক্ত
করে ফেললাম । হাতে থাকা
মোবাইলের লাইট জ্বালিয়ে তার স্তন
সুধা উপভোগ করলাম । সত্যিই অপূর্ব সে
স্তন । হালকা গোলাপী নিটোল
স্তনের উপর কালো কিচমিচের মতো
স্তনবৃন্ত । স্তনের শিরা উপশিরা গুলো
দেখা যাচ্ছে পরিস্কার ভাবে । এবার
স্তনবৃন্তে ঠোঁট ছোঁয়া লাম এবং
অজানা এক ভালোলাগায় সারা
শরীরে শিহরণ ছড়িয়ে পড়ল । আমি
পর্যায়ক্রমে তার স্তন দুটো চুষে যেতে
লাগলাম । রিফ্লেক্সে স্তনের
বোঁটাগুলো আরও শক্ত হয়ে উঠলো ।
কোন বাধা না পাওয়াতে আমার
সাহসের পারদ আরও একধাপ বেড়ে গেল
আমি হাত নিচে নিয়ে টাইলসের উপর
দিয়ে তার যোনীতে রাখলাম ।
বৈদ্যুতিক শখের মতো লাগলো আমার
হাতে । তার যোনীদেশ খুব জোরে
চেপে ধরলাম । এভাবে কয়েকবার
করার পর আমি টাইলসের ভিতর দিয়ে
হাত ঢুকিয়ে সরাসরি যোনী স্পর্শ
করলাম । সে নিচে প্যাণ্টি পরেনি ।
যোনীতে হাতের স্পর্শ লাগায় তার
শরীরটা একটু যেন কেপে উঠলো। আমি
স্থির হয়ে গেলাম এবং আবার তার
নাকের কাছে হাত দিয়ে দেখলাম
সে এখনো ঘুমে কাঁদা হয়ে আছে ।
আবারও হাত দিয়ে তার যোনীদেশ
মন্থন করতে লাগলাম । মাঝারি ধরনের
বালে ভরা তার যোনী হাতে সুড়সুড়ি
দিচ্ছিল ।
এবার আস্তে আস্তে তার টাইলসটা
টেনে নিচে নামিয়ে দিয়ে
যোনীদেশ উন্মুক্ত করে দিয়ে
মোবাইলের লাইট ধরলাম ওখানে ।
ওটা দেখে হার্টবিট ডাবল হয়ে গিয়ে
শরীরের সব রক্ত যেন পুরুষাঙ্গে চালান
হয়ে গেল । ফুঁটাটা খুঁজে নিয়ে একটা
আঙুল দিয়ে আস্তে আস্তে অঙ্গুলি
করতে লাগলাম । প্রথমে একটু শক্ত
লাগলেও কয়েকবার করার পর আঙ্গুলের
কিছুটা অংশ ঢুকে গেল এবং তার
শরীর আবার একটু কেপে উঠলো কিন্তু
এখন আমি বেপরোয়া তাই এটাকে
পাত্তা দিলাম না ।ঢাকা পৌঁছতে
আরও সাড়ে চার ঘণ্টা লাগবে তাই
যেটা শুরু করেছি তার শেষ দেখে
তবেই ক্ষান্ত দিব ।
সহসাই মাথায় একটা বদ বুদ্ধি চাপল ।
তার ঘুমটা আরেকটু যাতে গভীর হয় তাই
তার হাতের কাছে রাখা ভ্যানটি
ব্যাগ খুলে কি কি আছে দেখতে
গিয়ে যা খুঁজছিলাম অর্থাৎ
ফ্রিজিয়ামের পাতায় আরও তিনটা
ওষুধ পেলাম । আমি গাড়ীতে খাওয়ার
জন্য যে ২৫০ মিলি. অরেঞ্জ জুস
কিনেছিলাম সেটা খুলে অর্ধেকের
বেশী খেয়ে ফেললাম আর বাকী
অংশের সাথে ফ্রিজিয়াম তিনটা
ভালভাবে গুলে নিয়ে তার মুখ
সামান্য ফাঁক করে আস্তে আস্তে
ভিতরে চালান করে দিলাম । পরের
আধা ঘণ্টা তাকে শুধু হালকা ম্যাসেজ
করে গেলাম আর তার শ্বাস শ্লথ হয়ে
যাওয়া দেখে বুঝলাম বাড়তি
ফ্রিজিয়াম তার কাজ শুরু করে
দিয়েছে ।
এবার আরও জোরে জোরে তার
যোনীর ভেতর অঙ্গুলি করতে লাগলাম
ফলে একটা আঙুল পুরোটা ঢুকে গেল।
আঙ্গুলে তার ক্লিটরিসের শক্ত ছোঁয়া
পেলাম । ক্লিটরিসটা কয়েকবার
নেড়েচেড়ে দিয়ে এবার আমার ব্যাগ
থেকে ভ্যাসলিন বের করে কিছুটা
আঙ্গুলে আর কিছুটা তার যোনীতে
লাগিয়ে একসাথে দুইটা আঙুল চালান
করার চেষ্টা করলাম । আঙুল দুইটা পুরা
না ঢুকলেও যোনিপথটা আরও নরম হয়ে
এলো ।
এবার আমি তার যোনীর পাপড়ি দুটা
ফাঁক করে ধরে ভেতরে আমার জিভ
দিয়ে চুষতে লাগলাম । তার সারা
গায়ে হাত বুলিয়ে শরীর কে
জাগিয়ে তুললাম । লক্ষ্য করলাম ঘুমন্ত
অবস্থায়ও শারীরিক উত্তেজনার
কারনে তার যোনীদেশ দিয়ে
একধরনের পিচ্ছিল তরল পদার্থ বের
হচ্ছে ফলে যোনীদেশ আরও শিথিল
হয়ে গেছে ।bangla choti
এবার দুইটা আঙুল ঢুকে গেল ফলে তার
শরীরটা সামান্য নরে উঠলো । আবার
আমার প্যান্ট খুলে পুরুষাঙ্গটা বের
করলাম । ওটায় ভ্যাসলিন লাগিয়ে
ম্যাসেজ করলাম । আমি উঠে দাড়িয়ে
আড়চোখে তার বোন দুলাভাইর দিকে
তাকিয়ে দেখলাম বাবুকে নিয়ে
ধস্তাধস্তি করে ক্লান্ত হয়ে তারাও
ঘুমিয়ে পড়েছে । এবার তাকে দুই সিট
জুড়ে ক্লাসিক্যাল স্টাইলে শুইয়ে
দিয়ে আমার পুরুষাঙ্গ দিয়ে তার
যোনী আক্রমণ করলাম কিন্তু প্রথমবার
তেমন সুবিধে করতে না পেরে বুঝলাম
সে এখনো ভার্জিন ।
ফলে আমার উত্তেজনা আরও বেড়ে
গেল । আরও জোরে ঠাপ দিলাম ফলে
লিঙ্গের তিন ভাগের এক ভাগ
ভেতরে ঢুকে গেল । লিঙ্গ বের করে
প্রথম স্থান থেকে আরও জোরে চাপ
দিলাম এভাবে বেশ কয়েকবার দেবার
পর ভিতরে কিছু একটা ফেটে বা
ছিড়ে যাবার অনুভূতি হল আর তার
দেহটা একটা মোচড় খেয়ে মুখ দিয়ে
গোঙানির মতো শব্দ বের হয়ে আসতে
গেলে আমি তার মুখ চেপে ধরলাম ।
নিচে দেখলাম রক্তে ভিজে গেছে ।
কিছুক্ষণ এভাবে থেকে সে আবার
ঘুমে ঢলে পড়লে আমি আবার তার উপর
উঠে চুদতে শুরু করলাম । আমার লিঙ্গ
পুরোটা তার যোনীতে ঢুকে গেল ।
এভাবে প্রায় দশ মিনিট ক্রমাগত
ঠাপিয়ে আমি তার উপর থেকে নেমে
তাকে উল্টা করে শুইয়ে দিয়ে পশ্চাৎ
দেশ দিয়ে যোনীতে লিঙ্গ দিয়ে
আরও মিনিট পাঁচেক ঠাপানর পর বুঝলাম
আমার সময় কাছিয়ে এসেছে, তাই
ঠাপের গতি আরও বাড়িয়ে দিয়ে
একসময় তার ভেতর পুরো বীর্য ঢেলে
দিয়ে সুখের সাগরে ভেসে গেলাম ।
ঐ রাতে এর এক ঘণ্টা পর একবার আর
নামার ৩০ মিনিট আগে আরও একবার
অর্থাৎ মোট তিনবার তাকে ইচ্ছেমত
চুদে মনের শখ মিটিয়ে নিয়েছিলাম ।
শেষ বার চুদার পর তাকে টিস্যু দিয়ে
মুছিয়ে দিয়ে মোবাইল এর ফ্ল্যাশ
দিয়ে তার কিছু লাংঠা ছবি তুলে
নিয়ে জামাকাপড় পরিয়ে তার
সিটে বসিয়ে দিলাম ।
গাড়ি যাত্রাবাড়ী ঢুকার সময় পেছনে
তাকিয়ে দেখলাম ভদ্রলোক আর তার
স্ত্রী তখনো ঘুমাচ্ছে । আমি সবসময়
সায়েদাবাদ নামলেও আজ বিপদের
ঝুকি এড়াতে যাত্রাবাড়ী গাড়ী
ঢোকা মাত্র তড়িঘড়ি করে গাড়ী
থেকে নেমে মতিঝিলের বাসে
উঠে পড়লাম ।


EmoticonEmoticon