বাড়াটাকে আমার যৌনিতে ফিট করে পাগলের মত জোরে এক ধাক্কা দিয়ে আমার গুদে(২)


আমার
বিবস্ত্র শরীর তার বিবস্ত্র শরীরের
সাথে ঠেসে লেগে আছে তার (bangla Choti)
ঠাঠানো বাড়া আমার পাছায়
গুতা মেরে যাচ্ছে। আমাকে তার
বুকের দিকে ঘুরিয়ে নিল,আমার
একটা স্তন মুখে নিয়ে দারুন ভাবে
চোষতে লাগল আরেকটাকে মর্দন
করতে লাগল,আমি চরম উত্তেজিত
হয়ে গেলাম,তার গলাকে জড়িয়ে
ধরে তার গালে গালে চুমু দিতে
লাগলাম তার ঠোট গুলো আমার (bangla Choti)
ঠোঠে নিয়ে চোষতে লাগলাম।
কিছুক্ষন চোষে আমাকে পাজা
কোলে করে যে শুয়ে আছে তার
রুমে নিয়ে গেল।আমাকে
বিছানায় লম্বা ভাবে চিত করে
শুয়াল।তাদের একজন আমার স্তনগুলো
চোষতে লাগল আরেকজন আমার
সোনায় মুখ লাগিয়ে চাটতে লাগল। (bangla Choti)
আমি উত্তেজনায় আহ উহ আহা মরে
গেলাম, আমাকে আর সাতায়োনা
আমার সোনায় বাড়া ঢুকাও
আমাকে চোদ বলে চিতকার করতে
লাগলাম।না তারা কি প্লান
করেছে জানিনা তারা চোষে আর
চেটে যেতেই থাকল,আমি আমার (bangla Choti)
দেহ ও মন কে কিছুতেই ধরে রাখতে
পারছিনা আমি নড়াচড়া
করছি,আমার শরীরকে আকিয়ে
বাকিয়ে চিতকার করছি।আমার
যন্ত্রনা সহ্য করতে না পেরে আমার
দিনের নাগর প্রথমজনে আমার
সোনায় বাড়াটাকে কিছুক্ষন
ঘষাঘষি করে যৌনি মুখে ফিট করে
একটা ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিল
আমি পরম শান্তিতে আহ করে (bangla Choti)
উঠলাম।দ্বিতিয়জনে তার বাড়া
আমার মুখে ঢুকিয়ে দিল আমি তার
বাড়া চোষতে লাগলাম।প্রথমজনে
এত আস্তে আস্তে ঠাপ মারছিল যে
আমার মনে হল বির্য বের না করে
সারা রাত কাবার করতে চায়,সে
বাড়া থপাস করে ঠেলে ধুকায় আর
আস্তে করে টেনে বের করে আনে,
আবার থপাস করে ঠেলা দিয়ে
ঢুকিয়ে দেয় আবার আস্তে করে (bangla Choti)
টেনে বের করে আনে।আমি
দ্বীতিয়জনের বাড়া মুখে নিয়ে
তার ঠাপের তালে তালে আ আ আ
করছি,তারপর প্রথমজন বাড়া বের করে
আমার মুখে দিল আমি বিছানার
চাদর দিয়ে মুছে নিয়ে গালে
নিয়ে চোষা শুরু করলাম আর
দ্বীতিয়জন তার বাড়া মুখ থেকে (bangla Choti)
বের করে আমার সোনায়
ঢুকাল,দ্বীতিয়জন প্রবল জরে ঠপানো
শুরু করল,আহ কি মজার ঠাপ প্রতি
ঠাপে আমি যেন স্বর্গসুখ
পাচ্ছিলাম, আমার সোনা যেন
এতক্ষন এই ঠাপের অপেক্ষা করছিল।
বিশ পঁচিশ ঠাপের পর আমার দেহে
ঝংকার দিয়ে বেকে উঠল এবং
আমি মাল ছেড়ে দিলাম।সেও
নারগিস নারগিস বলে চিতকার (bangla Choti)
দিয়ে আমার সোনায় বীর্য ছেড়ে
দিল,এবার প্রথজন এসে আমার
সোনায় বাড়া ঢুকাল এবং
আগেরজনের চেয়ে দ্রুত আমাকে
ঠাপ মারতে লাগল বেশিক্ষন ঠাপ
মারা লাগেনি সেও আমার নাম (bangla Choti)
ধরে চিকার করে উঠে আমার
সোনায় বীর্য ছেরে দিয়ে
বিছানায় এলিয়ে পরল।রাতের
প্রথমবারে মত আমাদের ক্রিয়া শেষ
হল।


EmoticonEmoticon